শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিলেন এমপি জাফর কন্যা তানিয়া

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সাকলাইন আলিফ:
কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য (চকরিয়া-পেকুয়া-কুতুবদিয়া) পদে মনোনয়ন পত্র জমা দিলেন কক্সবাজার ১ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আলমের জ্যেষ্ঠ কন্যা তানিয়া আফরিন(৩৪)।
বুধবার কক্সবাজার জেলা নির্বাচন কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা নির্বাচন কর্মকর্তা শাহাদাত হোসেনের হাতে এই মনোনয়নপত্র জমা দেন। এ সময় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এর পুত্র তানভীর আহমদ সিদ্দিকী তুহিন, ও তার স্ত্রী উপস্থিত ছিলেন।
তানিয়া আফরিন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তাঁর স্বামী আমান উদ্দিন সুমন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।


আরো বিভিন্ন বিভাগের খবর