শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

শেখ হাসিনা বেঁচে আছেন বলেই তৃণমূলের নেতাকর্মীরা এখনো সাহস পায়-মেয়র মুজিব

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

বিডি প্রতিবেদক:
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেছেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এখনো স্বাধীনতা, মুক্তির সংগ্রাম এবং একাত্তরের কথা বলতে পারছেন। সাহস মনে রাজপথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা বলে বেড়ানো এই মানুষগুলোকেই এখন মূল্যায়নের সময় এসেছে। তাই ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ে দলকে সুসংগঠিত করার ধারাবাহিকতা বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন মেয়র মুজিব।
সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ভারুয়াখালী দারুল উলুম আলিম মাদ্রাসা প্রাঙ্গনে স্বতঃস্ফূর্তভাবে এ সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়।
বেলা আড়াইটায় জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে ১ম অধিবেশন শুরু হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাহমুদুল করিম মাদু।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখনে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, যগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল হক মুকুল, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট তাপস রক্ষিত।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. জসিম উদ্দিন, এডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান, চেয়ারম্যান টিপু সুলতান, বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি তৈয়ব উল্লাহ মাতব্বরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
পরে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে চেয়ারম্যান কামাল উদ্দিন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন নুর কাজী বাচ্চু।
এতে ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিল ও ডেলিকেটবৃন্দ অংশ গ্রহণ করেন।


আরো বিভিন্ন বিভাগের খবর