শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

শেখ কামালের জন্মবার্ষিকীতে জেলা প্রশাসন বনাম কক্সবাজার পৌরসভা একাদশের প্রীতি ফুটবল ম্যাচ ড্র

নিউজ রুম / ৫ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
বঙ্গবন্ধু’র জ্যেষ্ঠ সন্তান, ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকীতে জেলা প্রশাসন বনাম কক্সবাজার পৌরসভা একাদশের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সৌহার্দ্য সম্প্রীতির এ ম্যাচটির আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা।
শুরুতে উভয় দল আক্রমনাত্মক খেলা উপহার দেয়। নির্ধারিত সময় শেষে তীব্র উত্তেজনাপূর্ণ খেলার ফলাফল দাঁড়ায় ২-২ গোলে ড্র।
এর মধ্যে সবচেয়ে নৈপুণ্যময় খেলা উপহার দিয়েছেন কক্সবাজার পৌরসভা একাদশের অধিনায়ক মেয়র মুজিবুর রহমান। পুরো খেলায় মধ্যমাঠ থেকে বল পায়ে প্রতিপক্ষের গোলবারের সামনে গিয়ে সতীর্থ খেলোয়াড় কাউন্সিলর ওমর সিদ্দিক লালুকে চমৎকার পাশ দেন মেয়র মুজিব। তাঁর আকর্ষণীয় সেই গোলই মান রক্ষা করে পৌরসভা একাদশের।
জেলা প্রশাসন একাদশের পক্ষে নেতৃত্ব দেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদ ইকবাল।
খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবিরসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।


আরো বিভিন্ন বিভাগের খবর