শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

মিয়ানমার থেকে আসা ক্রিস্টাল মেথ আইস সহ উপজাতীয় যুবক গ্রেপ্তার

নিউজ রুম / ২১ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :

পার্শ্ববর্তী দেশ মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ২ কেজি ক্রিস্টাল মেথ আইস সহ এক উপজাতীয় যুবককে যৌথ বাহিনীর চেকপোষ্টে তল্লাশি চালিয়ে আটক করেছে।
১৭ এপ্রিল রাত ১০ টার দিকে কক্সবাজার টেকনাফ সড়কের রামুর মরিচ্চা যৌথ বাহিনীর চেকপোস্ট এলাকায় তল্লাশি চালিয়ে এই ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। আটক করা হয় এক জন কে।


কক্সবাজারের রামুর ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, মিয়ানমার থেকে পাচার হয়ে ক্রিস্টাল মেথ আইসের একটি চালান আসছে এমন একটি গোয়েন্দা সংবাদের ভিত্তিতে টেকনাফ কক্সবাজার মহাসড়কের রামুর মরিচ্চা যৌথবাহিনী চেকপোস্ট এলাকায় তল্লাশি জোরদার করা হয়। ১৭ এপ্রিল রাত দশটার দিকে  কক্সবাজার গামী একটি সিএনজি তল্লাশি করে থোয়াই মারমা (১৮ )নামের এক উপজাতীয় যুবককে আটক করার পর তার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর বিশেষ ব্যবস্থায় রাখা ২ কেজি ৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
আটককৃত উপজাতীয় যুবক বান্দারবান জেলার সোনাইছড়ি উপজেলার বৈদ্য পাড়া গ্রামের মং চাইন মারমার ছেলে বলে জানায় বিজিবি।
৩০ বিজিবির অধিনায়ক জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসের আনুমানিক মূল্য দশ কোটি চার লাখ পঞ্চাশ হাজার টাকা। সর্বমোট উদ্ধারকৃত মালামালের সিজার মূল্য আনুমানিক ১০ কোটি ৪ লক্ষ ৫১ হাজার পাঁচশত টাকা।
আটকৃত উপজাতীয় যুবককে ক্রিস্টাল মাথ আই স এবং অন্যান্য মালামাল সহ মামলা করে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।


আরো বিভিন্ন বিভাগের খবর