শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা

নিউজ রুম / ০ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

ইকরাম চৌধুরী  :

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে অগ্নিকাণ্ডে আগুনে ১১ টি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার টারদিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্হানীয় বাসিন্দা সৈয়দ আকবরের পুত্র আবুল কাশেম লালুর ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়। পরে আগুন পার্শ্ববর্তী ঘরে ছড়িয়ে পড়ে।

আশপাশের লোকজন দ্রুত আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপণ টিম এসে আধাঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। এসময়ের মধ্যে প্রায় ১১ টি বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। এতে ৩০ থেকে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মন্তব্য করেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী জানিয়েছেন , উলুবনিয়া এলাকায় ১১টি ঘর পুড়ে গেছে । বিষয়টি উর্ধ্বতন সংশ্লিষ্ট প্রশাসনকে অবহিত করেছি এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকেও ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা করা হবে।


আরো বিভিন্ন বিভাগের খবর