শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

সোনাদিয়া উপকূলে ট্রলার ডুবি :১০ জেলে নিঁখোজ : ৮ জেলে উদ্ধার

নিউজ রুম / ২০ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের সোনাদিয়া দ্বীপের কাছে
নাজিরারটেক চ্যানেলে একটি ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এসময় ট্রলারে থাকা ১৮ জন মাঝিমাল্লা থেকে ৮ জনকে উদ্ধার করা গেলেও ১০ জেলে নিঁখোজ রয়েছে। অপর দিকে আজ ভোরে সেন্টমার্টিন্স দ্বীপের জেটির কাছে অপর একটি ফিশিং ট্রলার সাগরের উত্তাল ঢেউয়ে ডুবে যায়। তবে এই ট্রলারের মাঝিমাল্লারা সাতার কেটে কুলে উঠে যেতে সক্ষম হয়।
আজ শুক্রবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় এই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রলার মালিক জাকির হোসেনের বড় ভাই জামাল হোসেন।
তিনি জানান, ‘সাগর থেকে ফেরার পথে সোনাদিয়া দ্বীপের কাছে নাজিরার টেকের চ্যানেলে পৌঁছলে ঝড়ের কবলে পড়ে জাকির হোসেনের এফবি মায়ের দোয়া ফিশিং ট্রলারটি ডুবে যায়।
কোস্ট গার্ডের কক্সবাজার স্টেশন অফিস সুত্রে জানা গেছে ট্রলার ডুবির ঘটনার খবর পেয়ে কোস্ট গার্ডের টহল টিম ও আশেপাশে ট্রলারে থাকা জেলেরা ডুবে যাওয়া ট্রলারের ৮ মাঝি মাল্লাকে উদ্ধার করে। নিখোঁজ মাঝিমাল্লাদের উদ্ধারে কোস্ট গার্ড ও অন্যান্য ট্রলারের মাঝিমাল্লারা চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন কোস্ট গার্ড।


আরো বিভিন্ন বিভাগের খবর