শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

ছুরিকাঘাত করে পর্যটকের ক্যামেরা ছিনতাই :গ্রেফতার ৩

নিউজ রুম / ৪ বার পড়ছে
আপলোড : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

বিড়ি প্রতিবেদক :
ছুরিকাঘাত করে পর্যটকের ক্যামেরা ছিনতাই ঘটনার সাথে জড়িত থাকার দায়ে তিন যুবককে গ্রেফতার করেছে ট্যুরিষ্ট পুলিশ। ওই সময় ছিনতাইকৃত ক্যামেরাটিও উদ্ধার করা হয়।
শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর পর্যন্ত হোটেল মোটেল জোনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
ধৃতরা হলেন, মোঃ ইয়াসিন, মোঃ রুবেল ও মোঃ ইব্রাহিম ওরফে সাগর। এরা সকলেই ১৮ থেকে ২২ বছর বয়সী।
ট্যুরিষ্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, ২৩ আগষ্ট ঢাকার ধামরাই থেকে বেড়াতে এসে ৩৯ জন পর্যটক কটেজ জোনের হামজা রিসোর্টে উঠে। তাদের মধ্যে আব্দুল আলীম (৩০), সুভাষ (৩২), ও সুমন (২৫) ভোর সাড়ে ৫ টায় সমুদ্র সৈকতে যাচ্ছিল। এদের সুমন একটু সামনে হাটছিল। তিনি সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টের ছাতা মার্কেটের সামনে পৌছঁলে ৭ জন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে এবং ছুরিকাঘাত করে ক্যামেরা নিয়ে পালিয়ে যায়।
তিনি আরো বলেন, ট্যুরিষ্ট পুলিশ ঘটনার সময় ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার করে যেটি ছিনতাইকারীদের ছিল। সেই মোবাইলের সূত্র ধরে সেদিন ইফতেখার হোসেন নাবিল নামের একজনকে গ্রেফতার করে ব্যপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়্ তথ্য মতেই শনিবার ভোরে ৩ জনকে গ্রেফতার করা হয়। ধৃত রুবেলের দেখানো জায়গা হতে ছিনতাই হওয়া ক্যামেরাটি উদ্ধার করা হয়।
এএসপি আরো বলেন, ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় ভিকটিমের সাথে থাকা মোঃ নুরুল হক বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা করে। সেই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


আরো বিভিন্ন বিভাগের খবর