শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

জাতিসংঘে বাংলায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী

নিউজ রুম / ৩ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন

বিডি ডেস্ক :
২৩ সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদে বাংলায় বক্তব্য রাখবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন গণমাধ্যম বক এ কথা জানিয়েছেন।পররাষ্ট্রমন্ত্রী বলেন, আর কোন রোহিঙ্গাকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না। মিয়ানমার সরকারের সাথে আমরা কথা বলেছি। জাতিসংঘের সাধারণ পরিষদে এ বিষয়টি গুরুত্ব দিয়ে বাংলাদেশ তুলে ধরবে।
নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশন শুরু হয়েছে ১৩ সেপ্টেম্বর। আগামী সপ্তাহে বিশ্বের উল্লেখযোগ্য সরকার ও রাষ্ট্রপ্রধান সাধারণ অধিবেশনে পর্যায়ক্রমে বক্তব্য রাখবেন।


আরো বিভিন্ন বিভাগের খবর