শিরোনাম :
কোটা আন্দোলন : কক্সবাজারে আওয়ামীলীগ, জাসদ, জাতীয় পার্টির কার্যালয়, মসজিদ, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি ভাংচুর; ছাত্রলীগ ৪ নেতাকে মারধর কক্সবাজারে মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল চট্টগ্রামে কোটা আন্দোলনে সংর্ঘষে নিহত ছাত্র আকরামের বাড়ী কক্সবাজারের পেকুয়ায় পেকুয়ায় দূর্যোগ প্রস্তুতি ও সাড়াদান বিষয়ক কর্মশালা ক্রিস্টাল মেথ আইস উদ্ধার পর্যটন শহরেও উত্তাপ ছড়ালো কোটা আন্দোলনকারীরা উল্টো রথযাত্রা মহোৎসব ১৫ জুলাই টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ মিয়ানমারের বিকট শব্দে আতংকে টেকনাফবাসী টেকনাফে ক্যান্সার রোগীর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

কক্সবাজার জেলা পরিষদের নতুন চেয়ারম্যান মার্শাল

নিউজ রুম / ৬ বার পড়ছে
আপলোড : বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহিনুল হক মার্শাল।
আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৭৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামী লীগের প্রার্থী মোস্তাক আহমদ চৌধুরী মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯৫ ভোট।
সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহন চলে। জেলার মোট ৯টি কেন্দ্রের ১৮টি বুথে এই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।
এবারের নির্বাচনে মোট ৯৯৪ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৯৮৮ জন ভোটার। এরমধ্যে ৫টি ভোট বাতিল হয়। সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে জাফর আহমদ, ২ নম্বর ওয়ার্ড থেকে হুমায়ুন কবির চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড থেকে মাহমুদুল করিম মাদু, ৪ নম্বর ওয়ার্ড থেকে ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আরিফুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড থেকে আবু তৈয়ব, ৭ নম্বর ওয়ার্ড থেকে শওকত হোসেন, ৮ নম্বর ওয়ার্ড থেকে নুরুল ইসলাম ভুট্টাে, ৯ নম্বর ওয়ার্ড থেকে শহিদুল ইসলাম মুন্না নির্বাচিত হন।

এছাড়া মহিলা সদস্য পদে হুমাইরা বেগম, আশরাফ জাহান কাজল, তানিয়া আফরিন নির্বাচিত হন।


আরো বিভিন্ন বিভাগের খবর