শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

কক্সবাজার জেলা পরিষদের নতুন চেয়ারম্যান মার্শাল

নিউজ রুম / ২৫ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহিনুল হক মার্শাল।
আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৭৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামী লীগের প্রার্থী মোস্তাক আহমদ চৌধুরী মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯৫ ভোট।
সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহন চলে। জেলার মোট ৯টি কেন্দ্রের ১৮টি বুথে এই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।
এবারের নির্বাচনে মোট ৯৯৪ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৯৮৮ জন ভোটার। এরমধ্যে ৫টি ভোট বাতিল হয়। সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে জাফর আহমদ, ২ নম্বর ওয়ার্ড থেকে হুমায়ুন কবির চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড থেকে মাহমুদুল করিম মাদু, ৪ নম্বর ওয়ার্ড থেকে ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আরিফুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড থেকে আবু তৈয়ব, ৭ নম্বর ওয়ার্ড থেকে শওকত হোসেন, ৮ নম্বর ওয়ার্ড থেকে নুরুল ইসলাম ভুট্টাে, ৯ নম্বর ওয়ার্ড থেকে শহিদুল ইসলাম মুন্না নির্বাচিত হন।

এছাড়া মহিলা সদস্য পদে হুমাইরা বেগম, আশরাফ জাহান কাজল, তানিয়া আফরিন নির্বাচিত হন।


আরো বিভিন্ন বিভাগের খবর