শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে র্যাবের সাথে জংগীদের মধ্যে গোলাগুলি বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ দুই জংগী নেতা গ্রেফতার

নিউজ রুম / ২৩ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শুরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশার কে দেশি ও বিদেশি অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার করেছে র‍্যাব। অভিযান চলাকালে জংগীদের সাথে র্যাবের গুলিবিনিময় হয়। আজ সোমবার ভোরে এই অভিযান চলে বলে জানান কক্সবাজার র‍্যাব- এর আইন ও গণমাধ্যম শাখার প্রধান খন্দকার মইন।

উখিয়ার কুতুপালং এলাকায় দেয়া এক প্রেস ব্রিফিংয়ে তিনি জানান কুমিল্লা থেকে নিখোঁজ কয়েকজন যুবকদের সন্ধান করতে গিয়ে র্যাব বান্দরবান জেলার গহীন বনে অভিযান চালিয় নতুন জংগী সংগঠনের অস্তিত্ব পাওয়া যায়। বান্দরবানের অভিযান এই জংগী সংগঠনের শীর্ষ নেতা গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালানো হয়।

ব্রিফিংয়ে তিনি জানান আজ সোমবার ভোর সকালে নব্য জঙ্গি সংগঠন ‘জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র আস্তানা শনাক্তের পর কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় র‍্যাব-১৫ এর সদস্যরা অভিযান শুরু করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গির আস্তানা থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় র‍্যাবও পাল্টা গুলি চালালে শুরু হয় গোলাগুলি। এক পর্যায়ে জংগীরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে এই দুই জংগীদের গ্রেফতার করে। এ সময় তাদের আস্তানা থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ বিষয়ে বিস্তারিত প্রেস ব্রিফিংয়ে জানানো হবে বলে তিনি জানান।


আরো বিভিন্ন বিভাগের খবর