শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের নতুন কমিটি

নিউজ রুম / ২৩ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সাকলাইন আলিফ :
সবজি বিক্রি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা জালাল উদ্দিনকে সাধারণ সম্পাদক ও আব্দুল আজিজ কে সভাপতি করে কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দিয়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।
৩১ মার্চ কক্সবাজার জেলার ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন এবং সাধারণ সম্পাদক মোঃ মারুফ আদনান এই নতুন কমিটির অনুমোদন দেন।
কমিটির সভাপতি আব্দুল আজিজ বিডি ওয়ার্ল্ড কে বলেন, চকরিয়া কলেজকে শিবির মুক্ত ও শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে কাজ করবে নবগঠিত ছাত্রলীগের কমিটি। সাধারণ শিক্ষার্থীদের পড়ালেখা নিশ্চিত করার পাশাপাশি হতদরিদ্র শিক্ষার্থীদের নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা দিয়ে তাদের পাশে দাঁড়াবে। ক্যাম্পাসে একটি শিক্ষা বান্ধব পরিবেশ সৃষ্টিতে কাজ করবে ছাত্রলীগের নতুন কমিটি।
চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন পাওয়ার পর থেকে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।
উল্লেখ্য : ২০১৭ সালের ২২ নভেম্বর তৎকালীন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নিঠুর স্বাক্ষরে চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল।


আরো বিভিন্ন বিভাগের খবর