শিরোনাম :
টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বাড়ি পুড়ে ছাই,ক্ষয়ক্ষতি ৪০ লাখ টাকা সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ এবং রাত্রিযাপন নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন ডাকাতের কবলে পড়ে মিয়ানমারের আরাকান আর্মির হেফাজতে থাকা ১৬ জেলে ফেরত এনেছে বিজিবি “১ টাকায় হাজার টাকার বাজার” নাফ নদীর মোহনায় স্পিডবোট ডুবি শিশু সহ ২ জন নিখোঁজ, জীবিত উদ্ধার-৮ কক্সবাজারে নাতনির স্বামীর হাতে নানী খুন বিকাশের দোকান চুরিতে ২লাখ ৭০হাজার টাকা উধাওঃব্যথার ওপর সংবাদকর্মী ব্যথা নৌবাহিনীর অভিযান : মাতারবাড়ি পাওয়ার প্ল্যান্টের চুরি হওয়া কোটি টাকার মালামাল জব্দ মালয়েশিয়া বলে ইনানী সৈকতে শতাধিক রোহিঙ্গাকে রেখে পালালো দালালরা জলবায়ু পরিবর্তনের ফলে কক্সবাজারের অনেক এলাকায় খাবার পানির সংকট :ইয়াছমিন-রহিমার পানির দুঃখ ঘুচালো হাইসাওয়া

কক্সবাজার উত্তর বন বিভাগের অভিযানে মাটি ভর্তি ডাম্পার জব্দ

নিউজ রুম / ২৩ বার পড়ছে
আপলোড : শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

বিডি প্রতিবেদক :
কক্সবাজারের ঈদগাঁও ফুলছ‌ড়ি রে‌ঞ্জের ফ‌কিরাবাজার এলাকা ও উত্তর মেধাকচ্ছ‌পিয়া নামক এলাকায় পাহাড় কাটার সময় পাহাড়ী মাটিসহ ২টি ডাম্পার জব্দ করেছে শহর রেঞ্জ ও উত্তর বন বিভাগ। এসময় একজকে আটক করা হয়।
শুক্রবার (৭ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় কর্মকর্তা মো. আ‌নোয়ার হো‌সেন সরকার।
তিনি জানান, বুধবার (৫ এপ্রিল) বিকেলে ফুলছ‌ড়ি রে‌ঞ্জের ফ‌কিরাবাজার এলাকা থে‌কে পাহাড়ী বালি ভ‌র্তি ডাম্পার ১টি এবং শুক্রবার (৭ এপ্রিল) ভোরে ফুলছ‌ড়ি রে‌ঞ্জের মেধাকচ্ছ‌পিয়া বি‌টে, উত্তর মেধাকচ্ছ‌পিয়া নামক এলাকায় ১জনসহ পাহাড় কাটা অবস্থায় ২‌টি পাহাড়ী মা‌টি ভ‌র্তি ডাম্পার ও ১‌টি স্কা‌বেটর জব্দ করা হয়।
অভিযানের নেতৃত্বে ছিলেন, রেঞ্জ কর্মকর্তা মো. ম‌নিরুজ্জামান, মো. মে‌হেরাজ উ‌দ্দিন, মো. হুমায়ুন আহ‌মেদসহ অন্যান্যরা।
পরব‌র্তীতে ফুলছ‌ড়ি রেঞ্জকে ৩‌টি ডাম্পার ও ১ টি স্কা‌বেটর ফা‌সিয়াখ‌ালী রেঞ্জ হেফাজ‌তে বু‌ঝি‌য়ে দেওয়া হয়। এ বিষ‌য়ে মামলা প্রক্রিয়াধীন বলে জানান বিভাগীয় কর্মকর্তা মো. আনোয়ার হোসেন সরকার।


আরো বিভিন্ন বিভাগের খবর